রাউজানে দুর্গাপূজা উপলক্ষে অনাথ শিশুদের মাঝে সহায়তা প্রদান

রাউজান প্রতিনিধি

10

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে লোকনাথ সেবাশ্রমের অনাথ শিশুদের জন্য এবিএম ফজলে করিম চৌধুরীর পক্ষ থেকে এক মাসের খাদ্যসামগ্রী প্রদান করলেন রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। গত বৃহস্পতিবার বিকেলে এই খাদ্য সামগ্রী জয় বাবা লোকনাথ সেবাশ্রমের সভাপতি ও আর্যমিত্র হাই স্কুলের পপ্রান শিক্ষক কাঞ্চন চৌধুরী ও তত্ত¡াবধায়ক শ্রীমৎ দয়া নাথ ব্রহ্মচারীর হাতে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক হাসান মোহাম্মদ রাসেল, আলমগীর আলী, আবু ছালেক, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সবুজ দে ভানু, সাবের হোসেন, মোহাম্মদ আসিফ, তানভীর চৌধুরী, নাছির উদ্দিন প্রমুখ। জয় বাবা লোকনাথ সেবাশ্রমের সভাপতি ও আর্যমিত্র হাই স্কুলের প্রধান শিক্ষক কাঞ্চান চৌধুরী বলেন, করোনা পরিস্থিতিতে জমির উদ্দিন মানবতার ফেরিওয়ালা হিসাবে অনাথ শিশুদের সার্বুক সহযোগিতা করেছেন। এ বার তিনি পূজা উপলক্ষে এক মাসের খাদ্য সামগ্রী প্রদান করেছেন। তিনি রাউজানের সাংসদের নির্দেশে রাউজানের মানুষের পাশে থাকেন সবসময়।
রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, সবকিছুর উর্দ্ধে মানবতা। অনাথ শিশুরা সমাজের বুঝা নয়। তারও মানুষ। এসব মানুষের পাশে থাকা সকল বৃত্তশালীদের উচিৎ। রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী রাউজান বাসীর কল্যাণে দিনরাত কাজ করছেন। আমি রাউজানে কাজ করি আমার নেতা ফজলে করিম চৌধুরীর নির্দেশনায়। রাউজানে সুশাসন নিশ্চিত হয়েছে। এই রাউজানে সকল ধর্মের সমন্বয়ে অস্প্রদায়ীক রাউজান বি-নির্মাণ করা হয়েছে। ধর্ম যার যার, এই দেশ সবার। রাউজানে সা¤প্রদায়িকতার স্থান নেই। আমরা মিলে মিশে করবো দেশ।