রাইখালীর দুর্গম পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসীদের হামলা

4

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের দুর্গম সীতাপাহাড় মারমা পাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় স্থানীয় দোকানদার থোয়াই চাই মারমা (৫৩) এবং তার স্ত্রী চিংঞো মারমা (৪০) গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এ ঘটনা ঘটে।
আহত দম্পতির ছেলে সুইহ্লা চিং মারমা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৬ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল অস্ত্র ও লাঠি নিয়ে আমাদের দোকানে এসে বাবা এবং মায়ের উপর আক্রমণ চালায়। তারা লাঠি দিয়ে আমার বাবা ও মাকে মারধর করে চলে যায়। সন্ত্রাসীরা সবাই সবুজ পোশাক পরিহিত ছিল। পরে পরিবারের সদস্যরা মিলে তাদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে ভর্তি করে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজীব শর্মা জানান, থোয়াই চাই মারমার বুকের পাজরের হাড় ভেঙে গেছে এবং বাম হাতে বড় ক্ষতের সৃষ্টি হয়েছে। এছাড়া তার সহধর্মিণী কোমরে গুরুতর আঘাত পেয়েছেন।
রাইখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম জানান, আমাকে ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে কারা তাদের মেরেছে সে বিষয়ে নিশ্চিত করে কিছুই জানাতে পারেনি তারা।
চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনা শুনার পর চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।