যেকোন মূল্যে মালিকের জমা বৃদ্ধি প্রতিহত করা হবে

8

চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বলেছেন, কিছু অসাধু সিএনজিচালিত অটোরিকশার মালিক সরকারি গেজেট অমান্য করে দৈনিক জমা বৃদ্ধির জন্য উঠে পড়ে লেগেছে। চট্টগ্রামের অটোরিকশা শ্রমিকরা ঐক্যবদ্ধ। তাদেরকে সাথে নিয়ে যে কোন মূল্যে মালিকের দৈনিক জমা বৃদ্ধির ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির কার্যকরী সভাপতি শ্রমিক নেতা রবিউল মাওলা বলেন, চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন চট্টগ্রামের সিএনজিচালিত অটোরিকশা শ্রমিকদের একমাত্র সংগঠন। যা বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এর অন্তর্ভুক্ত। এই সংগঠনের যে কোন কর্মসূচিতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। মালিকের অযৌক্তিক দাবী কখনো মেনে নেয়া হবে না। সরকারি গেজেট অনুযায়ী শ্রমিকরা মালিকের জমা প্রদান করবেন। তার ব্যত্যয় ঘটলে যে কোন পরিস্থিতির জন্য প্রশাসন দায়ী থাকবে।
চট্টগ্রাম অটোরিকশা অটো টেম্পো শ্রমিক ইউনিয়ন হালিশহর শাখার উদ্যোগে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ও প্রধান বক্তার বক্তব্যে হারুনুর রশীদ ও রবিউল মাওলা উপরোক্ত কথা বলেন। গতকাল সকাল ১০টায় হালিশহর ভূইয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন মোহাম্মদ নাজিম উদ্দিন, সঞ্চালনা করেন মো. জসিম উদ্দিন। সমাবেশে বক্তব্য দেন ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মো. ওমর ফারুক, শ্রমিক নেতা মো. শাহ আলম, মো. শাহাবুদ্দিন, মো. লাব্বি কামাল, মো. মনির, মো. বাবুল, মুনির মোল্লা, মো. ইদ্রিস, মোহাম্মদ আলী, মোহাম্মদ জহির, জাহাঙ্গীর আলম, রবিউল আলম, মো. মোস্তফা, মুহাম্মদ দুলাল, আলমগীর, মোহাম্মদ সাগর প্রমুখ। বিজ্ঞপ্তি