মেহজাবীনের পোস্ট ঘিরে রহস্য!

8

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক, টেলিফিল্ম, ওয়েবফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করে রীতিমতো নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। পরিচ্ছন্ন অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবনেও বেশ পরিপাটি এই অভিনেত্রী। মেহজাবীনের নতুন পোস্ট ঘিরে রহস্য দানা বাঁধতে শুরু করেছে নেটপাড়ায়। আজ (শনিবার) দুপুরে অভিনেত্রী তার ফেসবুক পেজে একটি রহস্যজনক পোস্ট করেন। যেখানে তিনি লেখেন, ‘এভাবে আর কতদিন চুপ থাকব আমি?’ এর পরপরই জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? ব্যক্তিগত জীবনের কোনো সমস্যা নয়তো!
পোস্টের মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাক্ষীদের কৌতূহলী হতে দেখা গেছে। কেউ লিখছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। আবার কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ কেউ তো আগ বাড়িয়ে বিয়ের খবর সামনে আনতে উপদেশ দিতেও ভুলছেন না। কিছুদিন আগে নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে বিয়ের গুঞ্জনে বেশ বিরক্ত হন মেহজাবীন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের অবস্থান পরিষ্কারও করেন ‘পুনর্জন্ম’ খ্যাত অভিনেত্রী। তারপরও থামছে না রটনাকারীরা। তারা অভিনেত্রীর সা¤প্রতিক পোস্টেও বিয়ের গন্ধ খুঁজে পাচ্ছেন।
তবে ধারণা করা হচ্ছে, মেহজাবীনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে দুই দম্পতির মধ্যকার দ্ব›দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্ব›দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সিরিজটির প্রচারণার কৌশল হিসেবে অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট কিনা তা সময়ই বলে দেবে। প্রসঙ্গত, ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। এটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। আগামী ২৯ জানুয়ারি রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে সিরিজটির প্রিমিয়ার হবে। এতে মেহজাবীন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।