মুনিরীয়া যুব তবলীগ নিষিদ্ধ করার দাবি 

139
এড. মোছাহেব উদ্দিন বখতিয়ারের বিরুদ্ধে মুনিরীয়া যুব তবলীগের দায়ের করা সব মামলা প্রত্যাহার, তার উপর হামলার বিচার এবং মুুনিরীয়াকে নিষিদ্ধের দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে এ মানববন্ধনের আয়োজন করেন চট্টগ্রাম জেলা আদালতের আইনজীবীরা।
এতে বক্তারা বলেন, রাউজানে কাগতিয়ার ভÐপীর মুনিরুল্লাহ তার অবৈধভাবে অর্জিত হাজার হাজার কোটি টাকা এবং সন্ত্রাসীদের ব্যবহার করে বহু বছর ধরে নিরীহ ওলামা-মাশায়েখ, ওয়ায়েজ-বক্তা, মুক্তিযোদ্ধাসহ প্রতিপক্ষের উপর হামলা করে আসছে। তারা এড. মোছাহেব উদ্দিন বখতিয়ারকে মাহফিলে বক্তব্যদানরত অবস্থায় হামলা করেই শুধু ক্ষান্ত হয়নি, এখন তার উপর হামলাকারীদের বিচার চেয়ে রাউজান থানায় মামলা করার পর উল্টো তার বিরুদ্ধে একের পর এক চুরি-ডাকাতির মত হাস্যকর মিথ্যা মামলা রুজু করে চলেছে। তাই আইনজীবীরা মুনিরুল্লাহকে গ্রেপ্তারসহ তার সংগঠন মুনিরীয়াকে নিষিদ্ধ ও এড. বখতিয়ারের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহারের দাবি জানান।
জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি এড. রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধন সঞ্চালনা করেন এড. ফয়েজ উদ্দিন চৌধুরী ও এড. রাশেদুল আলম। এতে বক্তব্য রাখেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, এড. কাজী নাজমুল হক, এড. মোক্তার হোসেন, এড. মোছাহেব উদ্দিন বখতেয়ার, এড. অহিদুল্লাহ্, এড. লিয়াকত আলী, এড. শহীদুল আলম, এড. সঞ্জীবন চৌধুরী, এড. সমীর, এড. মেসবাহ উদ্দিন জুয়েল, এড. তরুণ কিশোর দেব, এড. জিয়াউদ্দিন মাহমুদ, এড. দিদারে আলম, এড. জুবাইদা সরোয়ার নিপা, এড. দীপক, এড. মুজাম্মেল হক ফারুকী, এড. রাকিবুল আলম, এড. হাবিবুল্লাহ্ রুমি, এড. রাকিব মিনার, সৈয়দ মোতাহের হোসেন রাসিফ, প্রতীক বড়–য়া, এড. মো. ইমরান সুমন, এড. এডিএম আরুছুর রহমান আরুছ, শাহদাত সরকার শওন, এড. জাহাঙ্গীর আলম চৌধুরী, এড. মোজাম্মেল হক ফারুকী, এড. মোজাম্মেল হক, এড. জাহাঙ্গীর সুলতান, সুলতান মহিউদ্দিন জনি, তাজুল ইসলাম, এড. সাজেদা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি