মিরসরাইয়ে লরি চাপায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রীর

2

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে লরি চাপায় প্রাণ গেল এক মাদ্রাসাছাত্রীর। তার নাম তানজিনা আক্তার (১৫)। সে ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে এবং ডাকঘর শাহ সূফি মাওলানা নুর আহম্মদ (র.) দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় কমলদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ডাকঘর শাহ সূফি মাওলানা নুর আহম্মদ (র.) দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শহিদুল ইসলাম জানান, তানজিনা বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসা থেকে পাঁচশ গজ দূরে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় চট্টগ্রামমুখী একটি লরি মহাসড়কের বাইরে গিয়ে তাকে চাপা দেয়। এরপর আশপাশের লোকজন তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
কুমিরা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ শাহাদাত হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে মহাসড়কের পাশে দাঁড়ানো অবস্থায় দ্রæতগামী লরি চাপা দিলে এক ছাত্রী গুরুতর আহত হয়। এরপর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পরিবারের অনুরোধে লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। লরিটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।