মিরসরাইয়ে ঝর্ণা থেকে পড়ে পর্যটক নিহত

59

মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণা থেকে পড়ে এক পর্যটক নিহত হয়েছেন। নিহতের নাম আবু আলী সিদ্দিকী (২৯)। গতকাল শুক্রবার সকাল এগারটায় ঝর্ণার উপর থেকে ছবি তুলতে গিয়ে পিছলে পড়ে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আলী সিদ্দিকী বগুড়া জেলার বগুড়া সদর থানার মালতিনগর গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র। তিনি রাজধানীর টিকাটুলী এলাকায় সেইফটি কনসালটেন্ট বিডি প্রতিষ্ঠানের আর্কিটেকচার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতো।
নিহতের সহপাঠী জুয়েল রানা বলেন, শুক্রবার সকালে আমরা ৫ জন ঢাকা থেকে খৈয়াছড়া ঝর্ণা দেখতে আসি।
সকাল ১১ টার সময় আবু আলী সিদ্দিকী ছবি তুলতে গিয়ে হঠাৎ পা পিছলে ঝর্ণা থেকে নিচে পড়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত পায়। সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
মাতৃকা হাসপাতালের চিকিৎসক আদনান হোসেন জানান, মস্তিষ্কে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে আবু আলী সিদ্দিকীর মৃত্যু হয়েছে।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা তানভীর আহম্মেদ বলেন, খবর পেয়ে আমরা দ্রæত ঘটনাস্থল থেকে গুরুতর আহত পর্যটক আবু আলী সিদ্দিকীকে উদ্ধার করে মিরসরাই পৌরসদরের মাতৃকা হাসপাতালে নিয়ে যাই। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, নিহত পর্যটক আবু আলী সিদ্দিকীর পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।