মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ বাইক আরোহী নিহত

28

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দ্রুতগতির এক কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে খান সিটি সেন্টারের সামনে চট্টগ্রামমুখী অংশে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম অপু (২৫) ও একই উপজেলার উত্তর মনদিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৬) নিহত হন। মোটর সাইকেলে করে তারা ফেনী থেকে মিরসরাই আসছিলেন বলে জানা গেছে।
এদের মধ্যে আরিফুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মো. সাইফুল ইসলামকে কমফোর্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হলে সেখানে তিনি মারা যান।
জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই জাহেদুল হোসেন বলেন, শুক্রবার দুপুরে মহাসড়কের খান সিটি সেন্টারের সামনে চট্টগ্রামমুখী অংশে দ্রুতগতির অজ্ঞাত কাভার্ডভ্যান সুজুকি ঝিক্সার ব্র্যান্ডের একটি মোটর সাইকেলকে(চট্ট মেট্রো-ল-১৩-৩৫৪১) ধাক্কা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলে আরিফুল ইসলাম ও চমেক নেওয়ার পথে মো. সাইফুল ইসলাম মারা যান। দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। আরিফুল ইসলামের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। সাইফুল ইসলামের লাশ হাসপাতাল থেকে পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানান তিনি।