মা হচ্ছেন কোয়েল মল্লিক

158

সাত বছরের বিবাহবার্ষিকীতে জীবনের সবচেয়ে প্রতীক্ষিত সুখবরটি জানালেন কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। ‘জীবনের সেরা অনুভব’ হিসেবে প্রকাশ করলেন তার মাতৃত্বের অনুভূতির কথা।
কোয়েল আর নিসপাল সিংহ রানে ঘর বেঁধেছেন সাত বছর আগেই। স্বভাবতই তাদের ঘরে নতুন অতিথির অপেক্ষা দীর্ঘদিনের। তাই এখন প্রচন্ড খুশি কোয়েল ও রানে-সহ গোটা পরিবার। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী কোয়েল মল্লিক বলেন, ‘অনেক পুরস্কার। দারুণ চরিত্র। সব কিছুর চেয়ে আলাদা এই অনুভূতি; এবং এটাই আমার জীবনের সেরা অনুভব।’
কোয়েলের স্বামী রানেও খুব উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘টেনশনও হচ্ছে, আনন্দও হচ্ছে। এখন আমরা এপ্রিলের অপেক্ষায়।’
এপ্রিলের শেষের দিকে আসছে সে, যার অপেক্ষায় মল্লিক ও সুরিন্দর সিংহ পরিবার। কোয়েল বলেন, ‘শুধু রানেই নয়, টেনশন করছেন বাবাও। সারাক্ষণ বলছেন, ‘এটা করিস না, ওটা করিস না, সাবধানে থাক।’
২০১৯-এর শেষ থেকে শুরু হয়েছিল ভালো সময়। ‘মিতিন মাসি’র দুর্দান্ত সাফল্য এবং ঠিক তার কিছুদিন পরেই কোয়েলের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। সোশ্যাল মিডিয়ায় সুখবরটি নিজেই পোস্ট করেন কোয়েল মল্লিক।
‘জীবনে ওঠাপড়ার মধ্যেই নতুন জীবনের শব্দ ভিতরে শুনতে পাচ্ছি আমি…। এই গ্রীষ্মে আমাদের সন্তানের আগমনের অপেক্ষায় আমরা।’ এই উদ্ধৃতির পর একটি শব্দ ব্যবহার করেন কোয়েল, ‘আশীর্বাদ’।
বেশ কিছুদিন ধরেই কোয়েলের মা হওয়া নিয়ে জল্পনায় ছিল টলিউড সংশ্লিষ্ট মহল ও কোয়েলের অসংখ্য ভক্ত-অনুরাগীরা। কেউ বলতেন ‘মিতিন মাসি’র সাফল্যের পর তিনি এবার পুরোপুরি মন দেবেন ক্যারিয়ারে। কিন্তু এ বছর কোয়েল-রানে দম্পতি রুপালি পর্দায় নয়, বরং বাস্তব সংসারেই রূপকথা বুনবেন।