মামুনুলের বিরুদ্ধে কথিত স্ত্রী জান্নাতের সাক্ষ্য

14

ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিয়েছেন মামলার বাদী ও মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্না। গতকাল বুধবার বেলা সাড়ে ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসান এর আদালতে ধর্ষণের ঘটনার বর্ণনাসহ সাক্ষ্য দেন তিনি। এ সময় মামুনুল হক আদালতে উপস্থিত ছিলেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিবুদ্দিন বলেন, ঝর্নার স্বামীর ঘনিষ্ঠ বন্ধু হওয়ার সুবাদে ঝর্নার সঙ্গে পরিচয় হয়েছিল মামুনুলের। পরবর্তীতে স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলে মামুনুল ঝর্নাকে ঢাকার বাসায় রেখে বিভিন্ন জায়গায় ঘুরতে নিতে যেতেন এবং শারীরিক সম্পর্কে জড়াতেন।
বিয়ের প্রলোভন দেখিয়ে রয়েল রিসোর্ট ছাড়াও আরও বিভিন্ন স্থানে নিয়ে মামুনুল তাকে ধর্ষণ করেছে, তা আদালতকে জানিয়েছেন ঝর্রা। জবানবন্দি (সাক্ষ্য) শেষে আসামি পক্ষের আইনজীবী তাকে জেরা করেছেন। মামুনুল হকের আইনজীবীর প্রশ্নের জবাব দিয়েছেন তিনি।
এর আগে ধর্ষণ মামলায় কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তায় সকাল ৯টার দিকে মামুনুলকে আদালতে আনা হয়। খবর বাংলা ট্রিবিউনের
এদিকে মামুনুল হকের আইনজীবী জয়নুল আবেদীন মেসবাহ জানান, ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশে আগমন নিয়ে কথা বলায় মামুনুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ভাবে এ মামলা করানো হয়েছে।