মাদকমুক্ত দিবস উপলক্ষে র‌্যালি

2

 

লায়ন্স ক্লাব অব চিটাগাং কসমোপলিটানের জেলার জোন চেয়ারপার্সন ও ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মো. হাকিম আলী (এমজেএফ) বলেছেন, মাদক একটি নীরব ঘাতক। এটি মানুষকে ধীরে ধীরে ধংস করে দেয়। ধংস হয় পরিবার ও সমাজ তথা সমগ্র দেশ। মাদক মুক্ত দেশ গড়তে হলে যুব সমাজকে মাদক সম্পর্কে সচেতন হতে হবে।
‘চট্টগ্রাম থেকে শুরু, সারা বাংলায় শেষ’ প্রতিপাদ্য বিষয়ে বিশ্ব মাদকমুক্ত দিবস ২০২২ উদ্যাপন উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগাং কসমোপলিটান ও লিও ক্লাবের উদ্যোগে আয়োজিত র‌্যালী ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
২৬ জুন সকালে আগ্রাবাদ কর্ণফুলী শিশু পার্কের সামনে কসমোপলিটান ক্লাবের নব নির্বাচিত সভাপতি লায়ন এম এইচ শাহ বেলালের সভাপতিত্বে ও সচিব লায়ন ইঞ্জি. মো. নাঈম সারওয়ার জিতুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য দেন লায়ন মুসা শিকদার, লায়ন রমজান আলী, লিও ক্লাব সভাপতি লিও অর্চি দাস, সচিব লিও প্রজ্ঞা, ট্রেজারার লিও নাইম, লিও শিহাব, লিও রাকিন, লিও ইয়াসিন, লিও আরাফাত, লিও ফয়সাল, লিও ইরফান, লিও শ্রেষ্ঠা, লিও শ্রেয়া সহ আরো অনেকে। শেষে মাদকমুক্ত দেশ গড়তে জনসচেতনতাম‚লক লিফলেট বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি