মাইজভান্ডার টেকনিক্যাল ইনস্টিটিউট পাঠাগার উদ্বোধন

176

মাইজভান্ডার দরবার শরীফে গাউছুল আজম মাইজভান্ডারী টেকনিক্যাল ইনস্টিটিউট, গাউছুল আজম মাইজভান্ডারী হেফজখানা ও জ্ঞানভান্ডার পাঠাগার উদ্বোধন করা হয়েছে। গত শনিবার সকালে মাইজভান্ডার দরবার শরীফে প্রধান অতিথি ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন শাহ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (ম.)।
মাইজভান্ডার দরবার শরীফের প্রতিষ্ঠাতা গাউছুল আজম মাইজভান্ডারী শাহ ছুফী সৈয়দ আহমদ উল্লাহ (ক.) এর ১১৩ তম বার্ষিক ওরশ উপলক্ষে ১০ দিন ব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (ম.)’র পৃষ্ঠপোষকতায় গাউছুল আজম মাইজভান্ডারী টেকনিক্যাল ইনস্টিটিউট, গাউছুল আজম মাইজভান্ডারী হেফজখানা ও জ্ঞানভান্ডার পাঠাগার প্রতিষ্ঠা করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী বলেন, ‘মানুষের কল্যাণে কাজ করা রাসূল (স.) এর আদর্শ। অলিগণ সেই আদর্শ আমাদের শিখিয়ে গেছেন। গাউছুল আজম মাইজভান্ডারী শাহ ছুফী সৈয়দ আহমদ উল্লাহ (ক.) উপমহাদেশে মাইজভান্ডারী তরিকার প্রবক্তা। তিনি মানবকল্যাণে আমাদের পথ দেখিয়ে গেছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের নায়েব সাজ্জাদানশীন ও মাইজভান্ডারী ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ ইরফানুল হক মাইজভান্ডারী (ম.), মাইজভান্ডারী ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান ও ইন্টারপোর্ট শিপিং এজেন্ট লিমিটেডের পরিচালক ক্যাপ্টেন সৈয়দ সোহেল হাসনাত, মাইজভান্ডারী ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক জহিরুল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন গাউছুল আজম মাইজভান্ডারী টেকনিক্যাল ইনস্টিটিউটের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার আবদুল বাতেন, পরিচালনা কমিটির সহ-সভাপতি তৌহিদুল আমিন ফাহাদসহ আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী (শাহ এমদাদীয়া), মাইজভান্ডারী ফাউন্ডেশনের কর্মকর্তা-সদস্যরা। গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন শাহ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (ম.)’র আয়োজন ও ব্যবস্থাপনায় আগামী ২৩ জানুয়ারি মাইজভান্ডার দরবার শরীফের প্রতিষ্ঠাতা গাউছুল আজম মাইজভান্ডারী শাহ ছুফী সৈয়দ আহমদ উল্লাহ (ক.) এর বার্ষিক ওরশ অনুষ্ঠিত হবে। খবর বিজ্ঞপ্তির