মহানগর যুবলীগের মোটর শোভাযাত্রা

8

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামে আগমন উপলক্ষে বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা করেছে চট্টগ্রাম মহানগর যুবলীগ। বেরা ১১ টায় নগরের জমিয়তুল ফালাহ্ মসজিদ প্রাঙ্গণ থেকে মোটর শোভাযাত্রা উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ। এতে অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল।
মোটর শোভাযাত্রায় চট্টগ্রাম মহানগর যুবলীগের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড থেকে কয়েক শতাধিক মোটরযান নিয়ে নেতাকর্মীরা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এসময় যুবলীগ নেতৃবৃন্দ বলেন, কর্ণফুলি নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল চালু হলে বঙ্গোপসাগরকে ঘিরে আবর্তিত বøু ইকোনমির নতুন দ্বার উন্মোচন হবে। টানেলটি যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত হওয়ার পর বন্দরনগরী চট্টগ্রামসহ সারাদেশের অর্থনীতির ওপর ইতিবাচক প্রভাব ফেলবে।আনোয়ারা-কর্ণফুলীতে আবাসন ও পর্যটন শিল্পের বিকাশ, কলকারখানা স্থাপন ও সহজ যোগযোগ ব্যবস্থার কারণে ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।
চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদারের পরিচালনায় উদ্বোধনকালে বক্তব্য রাখেন সহ-সভাপতি- নুরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, আনজুমান আরা, হেলাল উদ্দিন আহমেদ, দেবাশীষ পাল দেবু, ওয়াসিম উদ্দিন চৌধুরী, সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহম্মদ চৌধুরী সাদিত, সাইফুদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক সনত বড়ুয়া, দিদার উর রহমান তুষার, গিয়াস উদ্দিন তালুকদার, ইঞ্জি আবু মো. মহিউদ্দিন, এজেএম মহিউদ্দিন রনি, সুমন চৌধুরী, মনোয়ার উল আলম চৌধুরী নোবেল, গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক সৈয়দ ওমর ফারুক, অর্থ সম্পাদক মান্না বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন আহম্মদ, তথ্য ও যোগাযোগ সম্পাদক অধ্যাপক রেজাউল করিম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নঈম উদ্দিন খান, ক্রীড়া সম্পাদক রাজীব হাসান রাজন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলমগীর টিপু, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. শরিফুল ইসলাম আদনান, উপ-ক্রীড়া সম্পাদক শাহজাহান আহমেদ সামি, সহ-সম্পাদক ফেরদৌস আহমেদ, ইবরাহিম খলিল নিপু, সদস্য মোহাম্মদ ওয়াসিম, খন্দকার মোখতার আহমেদ আরিফসহ নগরীর ৪৪টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, আহŸায়ক ও যুগ্ম আহŸায়কেরা। বিজ্ঞপ্তি