ভেজাল ও নকল ওষুধ নিয়ে যা বলল হাজারী লেন ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতি

19

নগরীর হাজারী লেন ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেছেন, নকল ও ভেজালের বিরুদ্ধে আমরা সব সময় সোচ্চার। সংগঠনের সভাপতি শফিউল আজমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলমের সঞ্চালনায় গতকাল বিকালে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সমিতির নেতৃবৃন্দ বলেন, হাজারী লেনে ওষুধের পাইকারী মার্কেট থেকে নকল এসএমসির ওরস্যালাইন আটকের পর পক্ষে-বিপক্ষে বক্তব্যে ধুম্রজাল সৃষ্টি হয়, যা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয় এবং তা হাজারী লেন ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির দৃষ্টিগোচর হয়।
নেতৃবৃন্দ বলেন, নকল ও ভেজালের বিরুদ্ধে আমরা সব সময় সোচ্চার। আমরা ব্যবসায়ীরা মনে করি, ওষুধ খুবই গুরুত্বপূর্ণ বিষয় এবং মানুষের বাঁচার শেষ আশ্রয়স্থল। যদি নকল ওষুধ মার্কেটে আসে এবং কতিপয় অসাধু ব্যবসায়ীরা নকল ওষুধ বিক্রি করে, তাহলে সাধারণ মানুষ হাজারী লেন ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতিসহ ব্যবসায়ীদের উপর ভরসা রাখবে না, আস্থা হারাবে।
নেতৃবৃন্দ বলেন, বিসিডিএস’র নেতৃবৃন্দ কল্যাণ সমিতির নেতৃবৃন্দকে সন্ত্রাসী ও চাঁদাবাজ বলে উল্লেখ করায় প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এছাড়া অর্থ সম্পাদক সুরেশ বড়ুয়ার ওপর হামলাকারী দুষ্কৃতিকারীদের শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দাবি জানাচ্ছি।