ব্রিজ ভেঙে নদীতে ট্রাক চালকসহ নিহত ৩

22

রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে একটি ট্রাক নদীতে পড়ে গেছে। এতে চালকসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ৭টায় রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি বাজার সংলগ্ন বেইলি ব্রিজটি ভেঙে এ ঘটনা ঘটে।
জানা গেছে, নিহত ট্রাক চালক মো. আরাফাত (৩৫), তার বাড়ি চট্টগ্রামের বায়েজিদ, হেলপার মো. বাচ্চু (২৩), তার বাড়ি খাগড়াছড়ির রামগড় এবং ঠিকাদারের লোক জহিরুল ইসলাম (৩৮), তার বাড়ি সিরাজগঞ্জের রায়পুর।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মকর্তরা জানান, চট্টগ্রাম থেকে কংক্রিট নিয়ে আসা ট্রাকটি খাগড়াছড়ির মহালছড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি কুতুকছড়ি বাজার সংলগ্ন বেইলি ব্রিজে উঠতেই সেটি ভেঙে নদীতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিন জন নিহত হন। এ কারণে রাঙামাটি-খাগড়াছড়ি ও মহালছড়ি সড়ক যোগযোগ বন্ধ রয়েছে।
এদিকে খবর পেয়ে লঅশ ও ট্রাকটি উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গেছেন স্থানীয় লোকজন, সেনাবাহিনী, পুলিশ ও রাঙামাটি ফায়ার সার্ভিস ইউনিট।
কোতোয়ালী থানার ওসি কবির হোসেন জানান, চট্টগ্রাম ছেড়ে আসা চট্টমেট্রো শ ১১-৩৪৩৮ নম্বরের ট্রাকটি মহালছড়ি যাওয়ার পথে কুতুকছড়ি বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন। লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।