বোয়ালখালীর সড়ক পরিদর্শনে মোছলেম উদ্দিন

43

 

চট্টগ্রাম-৮ আসনের এমপি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, বিআরটিসির পরিবহন খাত সাধারণ মানুষদের সেবা দিয়ে যাচ্ছে। যাত্রী সাধারণকে পরিবহনের আওতায় আনার জন্য শেখ হাসিনা সরকার গণপরিবহনের সক্ষমতা বাড়াতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। তার মধ্যে একটি হচ্ছে বিআরটিসি বহরে বাস সংখ্যা বৃদ্ধি এবং নতুন নতুন রুটে বাস পরিচালনা করা এবং তা চলমান রয়েছে। চট্টগ্রাম বহদ্দারহাট হতে বোয়ালখালী কানুনগোপাড়া ডিসি সড়কে বিআরটিসি বাস সার্ভিসও চলমান রয়েছে। এই রুটে প্রাথমিকভাবে ৪টি বাস দিয়ে যাত্রী সেবা চালু করেছি এবং যাত্রীদের চাহিদা অনুযায়ী আরো বাস সংযুক্ত করা হয়েছে। তিনি ৭ অক্টোবর বিকেলে চট্টগ্রাম জেলার চট্টগ্রাম-বোয়ালখালী কানুনগোপাড়া রুটে বিআরটিসির বাস সার্ভিসে নতুন বাস সংযোজন উপলক্ষে কানুনগোপাড়া ডিসি সড়ক ও বাস স্টেশন পরিদর্শনকালে এসব কথা বলেন।
তিনি বোয়ালখালী রুটে নতুন বিআরটিসি বাস সংযোজন করায় বোয়ালখালীবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং অভিনন্দন জানান।
এসময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বিআরটিসি চট্টগ্রাম বাস ডিপো অপারেশন ম্যানেজার প্রকৌশলী মো. আব্দুল লতিফ, ট্রাফিক অফিসার মো. শাহিনুল ইসলাম, বোয়ালখালী থানা অফিসার ইনচার্জ আবদুল করিম, আমুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চেয়ারম্যান কাজল দে, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল আবছার হিরা, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, আমুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, আহল্লা করলডেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল্লাহ হারুন বিন রিপন প্রমুখ। বিজ্ঞপ্তি