বোয়ালখালীতে আমীর খসরু গুম-খুনে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না

18

 

 

বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি নিখোঁজ ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বাচার পরিবারের সাথে সাক্ষাত করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী।
শুক্রবার (৬ মে) বিকেলে বোয়ালখালী উপজেলার আহলা করলডেঙা ইউনিয়নের নিখোঁজ নজরুল ইসলাম বাচার বাড়িতে যান তিনি।
এ সময় আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘গণ আন্দোলনের মাধ্যমে জনতার সরকার গঠন করে নজরুল ইসলাম বাচাসহ সকল গুম-খুনের হোতাদের বিচারের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। বেছে-বেছে, এক-এক করে জড়িত প্রত্যেকের বিচার করা হবে।’
তিনি আরো বলেন, মাত্র বিদেশের নিষেধাজ্ঞা আসতে শুরু করেছে। আমেরিকা তো এমনি-এমনি নিষেধাজ্ঞা দেয়নি। তথ্য প্রমাণের ভিত্তিতে তারা এ নিষেধাজ্ঞা দিয়েছেন।
দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাচার পরিবারের খোঁজখবর ও সমবেদনা জানাতে এসেছেন উল্লেখ করে তিনি জানান, ২০১০ সালে ঢাকার গাজীপুর থেকে নজরুল ইসলাম বাচা সাদা পোশাকধারীদের হাতে গুম হন।
এসময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খান, ইয়াছিন চৌধুরী লিটন, ইসকান্দর মির্জা, উপজেলা বিএনপির আহবায়ক ইসহাক চৌধুরী, সদস্য সচিব বাচার ছোট ভাই ইউপি চেয়ারম্যান হামিদুল হক মান্নান, সাবেক পৌর মেয়র আবুল কালাম আবু, নুরুন্নবী চৌধুরী ও পৌর বিএনপির আহবায়ক শহীদুল্লাহ চৌধুরী।