বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টির অপপ্রয়াস চালাচ্ছে

20

 

চট্টগ্রাম মহানগর আ’লীগের আওতাধীন চকবাজার ওয়ার্ডের ক ইউনিট সম্মেলন কাপাসগোলা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক সম্মেলনে বলেন বিএনপি জামাত এবার বাংলাদেশের সুবর্ণ জয়ন্তীতে এদেশকে আবার পাকিস্তান বানানোর স্বপ্ন দেখছে। এই অংশ হিসেবে রাজনীতিহীন বিএনপি জামাত ধ্বংসাত্মক লাইন অবলম্বন করছে। তারা ইস্যু খুঁজছে। এমনকি সাম্প্রদায়িকতাকে উস্কানি দিয়ে সম্প্রীতির দেশে নৈরাজ্য সৃষ্টির অপপ্রয়াস চালাচ্ছে। বক্তাগণ আরো বলেন, এই অপশক্তিকে প্রতিহত করতে হলে নিজেদের মধ্যেই আত্মশুদ্ধির প্রয়োজন। আজ খালেদা জিয়ার চিকিৎসার নাম করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করা হচ্ছে।
একজন দন্ডপ্রাপ্ত আসামী চিকিৎসার নাম করে কিভাবে বিদেশে যেতে পারেন তার কোনো যৌক্তিক ব্যাখ্যা নেই। আইন তার পথে স্বাভাবিকভাবেই প্রয়োগ হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়ার অবকাশ নেই। ক ইউনিট আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সেলিম রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম, চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক। উদ্বোধক ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক রঞ্জু।
প্রধান বক্তা মোজাহেরুল ইসলাম চৌধুরী। বক্তব্য রাখেন, খালেদ ফারুক চৌধুরী, এড. নোমান চৌধুরী, চক বাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, মহিলা সংরক্ষিত কাউন্সিলর রুমকি সেনগুপ্তা। ক ইউনিট আওয়ামী লীগের সভাপতি সেলিম রহমান সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কণ্ঠভোটে কাপাসগোলা ক ইউনিটে সভাপতি সেলিম রহমান, ৮নং খ ইউনিটের সভাপতি কফিল উদ্দিন খোকন, সাধারণ সম্পাদক প্রিয় লাল গোস্বামী নির্বাচিত হয়।