বায়েজিদে পার্কিংয়ে রাখা গাড়িতে দুর্বৃত্তদের আগুন

8

নিজস্ব প্রতিবেদক

নগরীর বায়েজিদ এলাকায় পার্কিংয়ে রাখা একটি প্রাইভেটকারে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার বায়েজিদের মোহাম্মদনগর এলাকার ৫ নম্বর রোডে এ ঘটনা ঘটে।
জানা যায়, মোটরসাইকেল করে দুই লোক মোহাম্মদনগর এলাকার ৫ নম্বর রোডের মাহমুদা নিবাস নামের একটি ভবনের সামনে আসে। এরপর তারা গেইটের সামনে কিছুক্ষণ পায়চারী করতে থাকে। এরপর একজন বাইক থেকে নেমে ওই ভবনে ঢুকে পার্কিংয়ে রাখা প্রাইভেটকারে বোতল থেকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর দৌঁড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গিয়ে আগুন নেভাতে সক্ষম হন।
গাড়ির মালিক মনির হোসেন টিটু জানান, ভবনের দারোয়ান নামাজ পড়তে গিয়েছিল। আমিও নামাজ পড়তে যাওয়ার জন্য রেডি হচ্ছিলাম। তখন এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় আগুন নিভাতে পেরেছি। তা না হলে অনেক বড় দুর্ঘটনা ঘটতে পারত। ঘটনার পরপর পুলিশ এসে ফুটেজ নিয়ে গিয়েছে।
তিনি জানান, বায়েজিদ থানার পাশে একটি ভবন নিয়ে ফজলুর রহমান রিপন নামের একজনের সাথে আমার অনেকদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে আমি থানায় জিডিও করেছি। সে কিছুদিন আগে আমাকে হত্যা করার জন্য এক লাখ টাকা দিয়ে সন্ত্রাসীও ঠিক করেছে বলে শুনেছি। পূর্ব শত্রæতার জেরেই সে এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছি।