বায়েজিদে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী নিহত

11

নগরীর বায়েজিদ থানাধীন আরেফিন নগর এলাকায় ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ ইমন (২১) বায়েজিদ বোস্তামী থানাধীন আরেফিন নগর এলাকার নূর কাশেমের ছেলে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক শীলাব্রত জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের জেরে ইমন (২১) নামে এক যুবক খুন হয়েছে। রাত সাড়ে ১০টার দিকে তাকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ষোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে কারা তাকে ছুরিকাঘাত করেছে তা জানা যায়নি।
জানা যায়, বায়েজিদ এলাকায় আরেফিন নগরে ছাত্রলীগের বিবদমান দুই গ্রূপের বিরোধের জেরে ছুরিকাঘাতে নিহত হয় ইমন। নিহত ইমন সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দীনের কর্মী হিসেবে পরিচিত।
পুলিশ জানায়, পূর্ব থেকে ছাত্রলীগের দুই গ্রূপের মধ্যে বিরোধ ছিল। এরই জের ধরে রাত সাড়ে ৯টার দিকে দিকে আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় ছুরিকাঘাত করা হয় ওই এলাকার বাসিন্দা নুর কাশেমের ছেলে ছাত্রলীগ কর্মী ইমনকে। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ছাত্রলীগের কোন গ্রূপ তাকে ছুরিকাঘাত করেছে তা জানা যায়নি।
এদিকে ঘটনাস্থল থেকে বায়েজিদ থানার ওসি প্রিটন সরকার জানান, দুই গ্রূপের মারামারির জের ধরে এক যুবককে কে বা কারা ছুরিকাঘাত করেছে। ঘটনাস্থলে সিসিটিভি ক্যামরার ফুটেজ সংগ্রহ করে দেখা হচ্ছে কারা ঘটনায় জড়িত ছিল। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রেণে রয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।