বান্দরবান ট্যুরিস্ট এসপিকে চবি লোকপ্রশাসন এলামনাইয়ের শুভেচ্ছা

9

নবগঠিত ট্যুরিস্ট পুলিশ বান্দরবান রিজিয়নে পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ আব্দুল হালিম। ২৬ জুলাই তিনি যোগদান করেন। এ উপলক্ষে আব্দুল হালিমকে চবি লোকপ্রশাসন এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।
বিসিএস পুলিশের ২৪তম ব্যাচের এই কর্মকর্তা ২০০৫ সালে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। তিনি বিভিন্ন জেলা ও সার্কেলসহ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে পলিসি পর্যায়ে দীর্ঘ ১৬ বছর যাবৎ কর্মরত ছিলেন। এর আগে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে কমান্ডার হিসাবে সুদানের দারফুরে কর্মরত ছিলেন। ইতিপূর্বে মোহাম্মদ আব্দুল হালিম পুলিশ সদর দপ্তর ঢাকায় কর্মরত ছিলেন। তাছাড়া তিনি পুলিশের মাঠ প্রশাসনে সহকারী পুলিশ সুপার সদর, সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল, সহকারী পরিচালক, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গাজীপুর, পঞ্চগড়, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ জেলায় কাজ করেন। পাশাপাশি র‌্যাপিড একশন ব্যাটালিয়ন কর্মকর্তা হিসেবে র‌্যাব সদর দপ্তর ও র‌্যাব-৪, ১০ এ সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছেন।
তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাদৈর ইউনিয়নে। তিনি দুই পুত্রের জনক, সহধর্মিণী নাদিয়া আমিন বিসিএস শিক্ষা ক্যাডারের ২৭তম ব্যাচের সহকারী অধ্যাপক হিসাবে ঢাকায় কর্মরত আছেন। তিনি ৩৫টি এওয়ার্ড পেয়ে রেকর্ড গড়েছেন। তিনি সর্বপ্রথম জাতিসংঘ শান্তিরক্ষা মিশন এলাকায় বাংলাদেশের পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধুর নামে ক্যাম্প, হল, কর্নার নির্মাণসহ বাংলাদেশকে বিশ্বের দরবারে অনন্য মাত্রায় নিয়ে গেছেন। বিজ্ঞপ্তি