বান্দরবানে মন্ত্রী বীর বাহাদুর করোনা পরিস্থিতিতে ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে

5

বান্দরবান প্রতিনিধি
বান্দরবান পৌর এলাকায় গরীব ও দুস্থদের মাঝে ভিজিএফ কর্মসূচির আওতায় আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভা প্রাঙ্গনে এ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, সচিব মো. তৌহিদুল ইসলামসহ সকল ওয়ার্ডের কাউন্সিলররা।
এদিকে ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬ শত ২১ পরিবারকে ৪ শত ৫০ টাকা করে ও কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে দুস্থ ও কর্মহীন জনগণের মাঝে ৫ শত টাকা হারে ৪ শত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এসব উপহারসামগ্রী বিতরণকালে বীর বাহাদুর বলেন, সরকার করোনা ভাইরাস মোকাবেলায় পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করেছে। সরকারের পক্ষ থেকে অসহায়দের ত্রাণ বিতরণসহ নানা সহযোগিতা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। বর্তমান এই মহামারির সময়ে আমাদের সকলকে সচেতন হতে হবে। ঘন ঘন হাত ধোয়া আর পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। প্রধানমন্ত্রীর আন্তরিকতায় সমতল এলাকার মত পার্বত্য এলাকায়ও প্রত্যেক পরিবার যথেষ্ট ত্রাণ সহায়তা পেয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও অসহায়দের পাশে থেকে ঈদ উপহার প্রদানের চেষ্টা করেছি এবং এই উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। তিনি সকল বিত্তবানদের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়ানোর আহবান জানান।