বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত

28

বরিশালে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের চার দিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে মাঠে পানি ও ভেজা থাকায় গতকাল সকাল ৯টায় প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি এএসএম রকিবুল হাসান।
তবে আবহাওয়ার উন্নতি সাপেক্ষে যে কোনো সময় খেলা শুরু হবে বলে জানিয়েছেন তিনি। উল্লেখ্য দীর্ঘ প্রতীক্ষিত চার দিনের আন্তর্জাতিক ম্যাচের উদ্ধোধনী হওয়ার কথা ছিল শনিবার সকাল ৯টায়। কিন্তু গত শুক্রবার থেকে টানা বৃষ্টির কারণে মাঠ খেলার অনুপযোগী হয়ে পড়ে। এ কারণে গতরাতে উদ্বোধনী অনুষ্ঠান স্থগিতের ঘোষণা দেয়া হয়।
এছাড়া সকাল সাড়ে ৯টায় ঐতিহাসিক ম্যাচের বল মাঠে গড়ানোর কথা থাকলেও আউটফিল্ড ভেজা থাকায় ম্যাচ অফিশিয়াল এবং দুই দলের কর্মকর্তারা মাঠ পরিদর্শন শেষে ম্যাচ রেফারি সকাল সাড়ে ৯টায় প্রথম দিনের প্রথমদিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন।
ম্যাচ রেফারি সাংবাদিকদের বলেন, আবহাওয়া পরিস্থিতির উন্নতি এবং মাঠের পরিবেশ খেলার উপযোগী হলে তখন আউটফিল্ড পরিদর্শন শেষে খেলা শুরুর বিষয়ে সিদ্ধান্ত হবে।
ম্যাচসেরা পুরস্কার তুলে দিচ্ছেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ফজলুল্লাহ। পাশে টুর্নামেন্ট কমিটির সমন্বয়কারী সৈয়দ শাহাবুদ্দীন শামীম, সিজেকেএস নির্বাহী সদস্য জিএম হাসান, রেজিয়া বেগম ছবি ও তানভীর চৌধুরী।