বরকল এস জেড উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের আত্মপ্রকাশ

22

মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত এবং মাওলানা মনিরুজ্জামান ইসলামাবাদী প্রতিষ্ঠিত বরকল শামশুজ্জামান (এস জেড.) উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদ (প্রাশিপ) আত্মপ্রকাশ অনুষ্ঠান গত ১ ডিসেম্বর স্থানীয় কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক চেীধুরী। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এ কে এম আবু ইউসুফ, আব্বাস উদ্দীন, আনছারুল হক ও সালাউদ্দীন সুমনের যৌথ সঞ্চালনায় অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল মনজুর, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা ছাদেক আবদুল মহি, শিক্ষাবিদ মাহফুজুর রহমান, মীর আহমদ আহমদ, আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।
স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের ১৯৯০ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ শহিদুল ইসলাম এবং ১৯৯৬ ব্যাচের শিক্ষার্থী প্রেসিডেন্টস স্কাউট মঈনুদ্দীন জুয়েল। অনুষ্ঠানে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
১৯৮৬ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ আজগর হোসেন টিপুকে আহবায়ক ও যুগ্ম আহবায়ক পদে ডা. নুরুল আবচার ও এডভোকেট এরশাদ হোসেন (১৯৮৮ ব্যাচ), মো. দিদারুর রশীদ কাজেমী (১৯৮৯ ব্যাচ), ডা. মোহাম্মদ শাখাওয়াত হোসেন (১৯৯০ ব্যাচ), মো. আবুল বশর (১৯৯১ ব্যাচ), মো. আব্বাস উদ্দীন (১৯৯৪ ব্যাচ), মো. মঈনুদ্দীন জুয়েল (১৯৯৬ ব্যাচ), আমিনুল হক রাশেদ (১৯৯৭ ব্যাচ), মো. আনছারুল হক (১৯৯৮ ব্যাচ), মো. সালাউদ্দীন সুমন (১৯৯৯ ব্যাচ), মো. সাফায়েত হোসেন (২০০১ ব্যাচ), বিবি হুমায়রা খানম (২০০৮ ব্যাচ) নির্বাচিত করা হয়। এছাড়াও আহবায়ক কমিটির উপদেষ্টা পরিষদ এবং ব্যাচ প্রতিনিধি পরিষদ নির্বাচিত করা হয় এবং অনুষ্ঠান শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি