বন্দর ব্যবহারকারীরা ঘরে বসে ফি পরিশোধ করতে পারবেন

6

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম বন্দর ব্যবহারকারীদের কাছ থেকে সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আমদানি-রপ্তানি সংক্রান্ত ফি ও চার্জ আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।
গতকাল বুধবার চুক্তিতে স্বাক্ষর করেন সোনালী ব্যাংকের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের পক্ষে চেয়ারম্যান রিয়ার এডমিরাল মো. শাহজাহান।
এই চুক্তির ফলে চট্টগ্রাম বন্দর ব্যবহারকারীরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি ও চার্জ পরিশোধ করতে পারবেন।
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের বোর্ড রুমে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মো. মুছা খাঁন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সদস্য (হারবার এন্ড মেরিন) কমোডর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সদস্য (প্রকৌশল) কমোডর মোহাম্মদ মাহবুবুর রহমানসহ সোনালী ব্যাংক এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের অন্যান্য নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সোনালী ই সেবা মোবাইল অ্যাপ’র মাধ্যমে ঘরে বসে দুই মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই ওয়ালেট’র মাধ্যমে দিন-রাত যেকোনো সময় ব্যাংকিং লেনদেন করা যায়। ফলে অনলাইনের মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে।