বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

5

ইস্পাহানি গ্রুপের পৃষ্ঠপোষকতায় আয়োজিত দেশের প্রথম আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কারবিতরণী অনুষ্ঠান রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশন আয়োজিত এ টুর্নামেন্টে ৬টি দেশের (সংযুক্ত আরব আমিরাত, মিশর, ইরান, পাকিস্তান, ভারত ও বাংলাদেশ) ২৪জন স্কোয়াশ খেলোয়াড় অংশ নিয়েছেন। ৫ দিনব্যাপী এ টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন হয়েছেন মিশরের ইয়াসিন এলশাফেই এবং রানার আপ পাকিস্তানের খেলোয়াড় নুর জামান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি। এছাড়াও বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সভাপতি মুহাম্মদ ফারুক খান এমপি, স্পন্সর ইস্পাহানি গ্রুপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সাধারণ সম্পাদক বিগ্রেডিয়ার জেনারেল কামরুল ইসলাম,এসপিপি (অবঃ), গুলশান ক্লাবের প্রেসিডেন্ট ক্যাপ্টেন সাইফুর রহমান এবং বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশন ও ইস্পাহানি গ্রুপের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। মির্জা সালমান ইস্পাহানি তাঁর শুভেচ্ছা বক্তব্যে টুর্নামেন্ট সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ প্রদান করেন এবং বঙ্গবন্ধুর নাম জড়িত এমন একটি টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করতে পারায় আয়োজকদের ধন্যবাদ দেন। প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়াড়দেও নিয়ে ইস্পাহানি গ্রæপের পৃষ্ঠপোষকতায় আজ ২৫ অক্টোবর চট্টগ্রামে একটি প্রদর্শনী খেলার আয়োজন করা হয়েছে চিটাগাং ক্লাবে।
উল্লেখ্য, বাংলাদেশে স্কোয়াশ খেলার জনপ্রিয়তা বাড়ানোর জন্য স্পাহানি সবসময়ই সচেষ্ট। ইতিপূর্বে ইস্পাহানি বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের অন্যান্য টুর্নামেন্টেরও পৃষ্ঠপোষকতা করেছে। এছাড়াও ক্রিকেট, ফুটবল, বাস্কেটবল, দাবা, গলফসহ অন্যান্য খেলায়ও ইস্পাহানি সবসময় পৃষ্ঠপোষকতা করে থাকে।