বক্সিরহাট ইয়ংমেন্সকে হারিয়েছে আবেদীন ক্লাব

31

সিজেকেএস ২য় বিভাগ ক্রিকেট লিগে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে বক্সিরহাট ইয়ংমেন্সকে ২৮ রানে হারিয়েছে আবেদীন ক্লাব। এর আগে আবেদীন ক্লাব তাদের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনী জুনিয়রের কাছে চার উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে কর্ণফুলী ক্লাবের কাছে এক রানে পরাজিত হয়। অন্যদিকে বক্সিরহাট ইয়ংমেন্স ক্লাব তাদের প্রথম খেলায় কর্ণফুলী ক্লাবের কাছে আট উইকেটে হারলেও দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম আবাহনী জুনিয়রকে পাঁচ উইকেটে হারায়।
আগের রাতের বৃষ্টিতে মাঠ ভিজা থাকায় এক ঘণ্টা দেরিতে শুরু হওয়া ম্যাচে গতকাল টস জিতে আবেদীন ক্লাব আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে মশিউর আবেদীনের ২০ ও নুর আবছার দিদারের ৩৭ রানে ভর করে ৩৯.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৫ রানের সংগ্রহ দাঁড় করায়। বক্সিরহাট ইয়ংমেন্স ক্লাবের পক্ষে তাহমিদ কায়ছার চারটি এবং হাসিবুর রহমান ও জাহিদুল ইসলাম দুটি করে উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে বক্সিরহাট ইয়ংমেন্স ২৬.৪ ওভারে ৯৭ রানে অলআউট হয়। দলের ফয়সাল বিন তাহের ১৮, মোহাম্মদ সালমান ১৬ এবং হাসিবুর রহমান ১৫ করেন। আবেদীন ক্লাবের আরমান চারটি এবং তানভির হাসান, তন্ময় ও মোহাম্মদ আলম প্রত্যেকে দুটি করে উইকেট নেন।