ফাঁকা মাঠে আমিরের গোল!

30

বলিউডের অন্যতম প্রভাবশালী তারকা অভিনেতা আমির খানের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেতে যাচ্ছে এ বছরের বড়দিনে। তার এই ছবিটি ছাড়া আর অন্য কোনও ছবি একই দিনে মুক্তি পাচ্ছে না। তাই ফাঁকা মাঠেই একাই গোল দিবেন এ অভিনেতা। একই দিনে অক্ষয়ের ‘বচ্চন পান্ডে’ সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বন্ধুর জন্য ছবি মুক্তি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।
এই মুহূর্তে বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতার আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। হলিউডের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’ দ্বারা অনুপ্রাণিত হয়ে ছবিটির কাহিনি ও চিত্রনাট্য তৈরি হচ্ছে। এতে আমির খানের নায়িকা হিসেবে দেখা যাবে কারিনা কাপুর খানকে।
ছবিটি মুক্তি পাচ্ছে বড়দিনে। একমাত্র ছবি হিসেবে আমির খানের এ ছবিটি মুক্তি পাচ্ছে ‘লাল সিং চাড্ডা’। সম্প্রতি আমির খান এক টুইট বার্তায় ভক্তদের উদ্দেশে এই সুখবর দেন। এতে করে যারপনাই খুশি আমির খান। খুশি হওয়ার তো বিষয় বটে; কারণ একই দিনে মুক্তি পাবার কথা ছিল অক্ষয় অভিনীত সাজিদ নাদিয়াদওয়ালার আগামী ছবি ‘বচ্চন পান্ডে।’
ভারতী সংবাদমাধ্যম দ্য মিররের খবরে বলা হয়, একই দিনে আমির খানের ‘লাল সিং চাড্ডা ও অক্ষয়ের ‘বচ্চন পান্ডে’ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেখান থেকে অক্ষয়ের সিনেমাটি মুক্তি থেকে সরিয়ে গিয়েছে। তাই একমাত্র ছবি হিসেবে আমিরের ছবিটি মুক্তি পাচ্ছে। তাই আমীর এবার ফাঁকা মাঠে গোল দিচ্ছেন। বন্ধুত্বের এই হাত তার দিকে বাড়িয়ে দেওয়ার তাদের প্রতি আমিরের কৃতজ্ঞতার জানানোর পাশাপাশি তাদের ছবিকেও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। তুল কুলকর্নীর চিত্রনাট্যে তৈরি এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন।