প্রয়াত অটোরিকশা চালকের পরিবারকে অনুদান হস্তান্তর

10

 

চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সদরঘাট থানার মাঝিরঘাট উপশাখার সদস্য প্রয়াত রশীদ মালের স্মরণসভা ও তার পরিবারের কাছে এককালীন অনুদানের নগর অর্থ প্রদান করা হয়। গত ২৪ জুন রাত ১০টায় সদরঘাট থানাস্থ ইউনিয়নের কার্যালয়ে সদরঘাট থানা অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল ভান্ডারীর সঞ্চালনায় স্মরণসভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়নের যুগ্ম সম্পাদক হাজী শফিক। বক্তব্য দেন ইউনিয়নের মাঝিরঘাট শাখার সভাপতি বশির আহমদ, মোহাম্মদ সায়েম, সালাহ উদ্দিন, মো. ইউসুফ, মুহাম্মদ ফারুক, জামাল উদ্দিন, শাহ আলম মাল, মো. আবদুল হালিম ও আবু ছালেহ প্রমুখ।
প্রধান অতিথি হারুনুর রশীদ বলেন, আমাদের ইউনিয়নের সদস্যদের সার্বিক কল্যাণে আমরা সবসময় নিয়োজিত থাকি। কোনও চালক মারা গেলে আমরা তাদের পাশে দাঁড়াই সামর্থ অনুযায়ী। রশীদ মাল অত্র ইউনিয়নের জন্য অনেক পরিশ্রম করেছেন। এই সংগঠনের উন্নতি, অগ্রগতিতে তার ভূমিকা প্রশংসার দাবীদার। অনুষ্ঠান শেষে মৃত রশিদ মালের পক্ষে শাহ আলম মালের হাতে অনুদানের নগদ অর্থ তুলে দেন ইউনিয়নের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি