প্রথম বিভাগ ফুটবল লিগ কর্ণফুলী-রেলওয়ে কেউ হারেনি

6

 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে অনুপ বিশ্বাস প্রথম বিভাগ ফুটবল লিগে গতকাল কর্ণফুলী ক্লাব ও বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সের মধ্যকার খেলাটিতে কেউ কাউকে হারাতে পারেনি। লিগের প্রথম থেকে কর্ণফুলীর ক্লাবের খেলার ধরন দেখে তারা জয় পেতে পারে ধারণা করলেও বাস্তবিক পক্ষে খেলা শুরু হলে দেখা যায় তারাই গোল খেতে যাচ্ছে। তবে তাদের গোলরক্ষক মোস্তাফিজুর রহমানের দৃঢ়তায় তা থেকে রক্ষা পেয়ে শেষ পর্যন্ত গোলশূণ্য ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।
ষষ্ঠ রাউন্ড শেষে ১৫ পয়েন্টে শীর্ষস্থানে শতদল, ১৩ পয়েন্টে দ্বিতীয় অবস্থানে পটিয়া, তৃতীয় স্থানে ১০ পয়েন্ট নিয়ে আগ্রাবাদ নওজোয়ান, কল্লোল ও কর্ণফুলী। এছাড়া বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সের পয়েন্ট ৮, কর্ণফুলীর ৭, ফিরিঙ্গীবাজারের ৫ পয়েন্ট, বাকলিয়ার ৪ এবং ১ পয়েন্ট নিয়ে অবনমনের পথে আগ্রাবাদ কমরেড।
গতকালকের খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় কর্ণফুলী ক্লাবের গোলরক্ষক মোস্তাফিজুর রহমান। খেলা শেষে তাকে ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস কাউন্সিলর শর্মিষ্ঠা রায়। আজ দুটি খেলা। শতদল ও রাইজিং স্টার মুখোমুখি হবে বিকাল সাড়ে চারটায় এবং পরের খেলায় লড়বে বাকলিয়া একাদশ ও আগ্রাবাদ নওজোয়ান ক্লাব।