পুড়ল ৬ গাড়ি দগ্ধ মালিক

19

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে একটি গাড়ির গ্যারেজে আগুন লেগে ৬টি গাড়ি পুড়ে গেছে। এসময় গাড়িগুলো রক্ষা করতে গিয়ে গ্যারেজের মালিকও অগ্নিদগ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোর চারটায় পৌর সদরের রাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে। তবে অগ্নিকান্ডের সূত্রপাত কিভাবে ঘটেছে তা জানা যায়নি।
আগুনে ১টি প্রাইভেট কার, ৪টি সিএনজি অটোরিকশা, ১টি মোটরসাইকেল, নগদ ৮ লাখ টাকা এবং গাড়ির ডকুমেন্টসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে গেছে।
অগ্নিকান্ডের সময় গাড়িগুলো রক্ষা করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছেন গ্যারেজের মালিক মোহাম্মদ শহিদুল মিস্ত্রি। তার বাড়ি ফটিকছড়ি পৌরসভার ১নং ওয়ার্ডের বাদামতল এলাকায়। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে বলে জানা গেছে।
স্থানীয় কাউন্সিলর মো. গোলাপ মওলা বলেন, ‘অগ্নিকান্ডে অন্তত অর্ধকোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। বিষয়টি সহিংসতা কিনা তা তদন্তের জন্য পুলিশ প্রাশাসনকে জানিয়েছি আমরা। তারা বিষয়টি খতিয়ে দেখছে।’
ফটিকছড়ি ফায়ার সার্ভিসের টিম লিডার মো. কামাল উদ্দিন জানান, ‘সোয়া ৪টা দিকে খবর পেয়ে আমরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। কিন্তু কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। এটি কোন নাশকতা কিনা তা যাচাই করা হচ্ছে।’