পিটস্টপে ৩০০ টাকায় দশ পদের ইফতারি

88

নগরীর অভিজাত রেস্টুরেন্ট পিটস্টপে ৩০০ টাকার ইফতার টেকওয়ে বক্স দিচ্ছে। যেখানে থাকছে দশ পদের আইটেম। তাছাড়া ১৩ পদের টেকওয়ে বক্স মিলছে ৩৩০ টাকায়। ইফতার পার্টির জন্য আছে আলাদা চারটি ম্যানু। প্রায় ৩৩ পদের ইফতার আইটেম রয়েছে পিটস্টপে। গ্রাহকেরা এসব আইটেম ঘরে নিয়ে যেতে পারবে।
মুরগির নানা পদে ভরপুর পিটস্টপের ইফতার আইটেমগুলো। এর বাইরে রয়েছে মাটন ও বিফ পায়াসহ কয়েকটি পানীয়। ইফতারের সাথে ডিনারের ব্যবস্থাও আছে এখানে। ব্যুফে ইফতার ও ডিনার মিলবে মাত্র ৯০০ টাকায়। পিটস্টপের ৩৩ পদের ইফতার আয়োজনের মধ্যে ১০ পদ রয়েছে মুরগির আইটেম। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য চিকেন হালিম, চিকেন বিরিয়ানি, চিকেন ড্রামস্টিক, চিকেন তন্দুরি, চিকেন সাট্টি, চিকেন সাসলিক, চিকেন ফ্রাই ও চিকেন চওমিন। পাশাপাশি ফালুদা, লাচ্ছি, জিলাপি, ফিরনি, শামী কাবাব, ছোলা ভাজা, পেঁয়াজু, বেগুনি এসব তো আছেই।
পিটস্টপের ম্যানেজার (ফুড এন্ড বেভারেজ) মো. গোলাম রব্বানী বলেন, পবিত্র মাহে রমজানে ৯শ টাকায় বাফেট ডিনারসহ ইফতার প্যাকেজ ঘোষণা করা হয়েছে। এছাড়াও আরো কিছু সুবিধা আমরা গ্রাহকদের দিব। পুরো রমজান মাস জুড়ে এসব অফার চালু থাকবে। এবার টেক অ্যাওয়েতে স্পেশাল মাটন হালিম, চিকেন হালিম, আখনি বিরিয়ানি, বিফ বিরিয়ানি। এছাড়া পিটস্টপে থাকছে পার্টি ইফতারে চারটি প্যাকেজ। ৫৫০ টাকা থেকে ৯০০ টাকার মধ্যে মিলবে এসব প্যাকেজ।
অনেকে রেস্টুরেন্টের ইফতার বাসায় নিয়ে খেতে চান। তাদের জন্য দুটি স্পেশাল ইফতার বক্স টেকওয়ে প্যাকেজ রাখা হয়েছে। ৩৩০ টাকায় এক্স-১ এ মিলবে ১৩ পদের খাবার। ৩০০ টাকায় বক্স-২ এ মিলবে ১০ পদের ইফতারি। পার্টি ইফতার আয়োজনের জন্য চারটি ভিন্ন মেন্যু রয়েছে। ৫৫০, ৭০০, ৭৫০ এবং ৯০০ টাকায় মিলবে এসব মেন্যুর খাবার।
ইফতারির আইটেম ছাড়াও রাতের বিশেষ আয়োজনে রাখা হয়েছে পিটস্টপে। ব্যুফে ইফতার ও ডিনার করার ব্যবস্থাও আছে। মাত্র ৯০০ টাকায় ব্যুফে ইফতার ও ডিনার সারা যাবে এ রেস্তোঁরায়।