পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল ওয়াহিদ

12

বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের নতুন মহাপরিচালক হিসেবে মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামানকে নিয়োগ দিয়েছে সরকার। এছাড়া আরও কয়েকটি পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামানকে পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দিতে তার চাকরি সুরক্ষাসেবা বিভাগে ন্যস্ত করা হয়েছে। আর এই অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরীকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।
অন্যদিকে মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ রহমানকে বেপজার নির্বাহী চেয়ারম্যান নিয়োগ দিতে তার চাকরি প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। আর বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলামকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে। খবর বার্তা সংস্থার।
এছাড়া লেফটেন্যান্ট কর্নেল মো. সায়েদ উল হাসমতকে মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী (যান্ত্রিক ও তড়িৎ) নিয়োগ দিতে তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।
এছাড়া মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী (যান্ত্রিক ও তড়িৎ) লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ নাসির উদ্দিনকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।