পলোগ্রাউন্ডের সমাবেশে মিছিল নিয়ে সরব উপস্থিতি উপজেলা নেতৃবৃন্দের

10


হাটহাজারী : পলোগ্রাউন্ড মাঠে চট্টগ্রাম মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রীর মহাসমাবেশে উত্তর জেলা যুবলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের নেতৃত্বে মিছিল সহকারে নেতাকর্মীরা অংশগ্রহণ করেছে। সকাল ১১টায় চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ্ থেকে মিছিলটি শুরু হয়ে তা সমাবেশস্থলে গিয়ে শেষ হয়।
এতে হাজার হাজার নেতাকর্মী জনসভা সফল করতে ব্যানার ও পোস্টার নিয়ে সমাবেশে যোগদান করেন। এ সময় মিছিলে অংশ নেন হাটহাজারী উপজেলা যুবলীগের সভাপতি আকতার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি, জেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক শহীদুল আলম প্রমুখ। এরপর যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় প্রধানমন্ত্রীর মহাসমাবেশে আগত জনসমাগমের মাঝে হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের উদ্যোগে খাবার পানি ও শুষ্ক খাবার বিতরণ করা হয়।

সন্দ্বীপ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পলোগ্রাউন্ড ময়দানের জনসভায় বিপুল নেতাকর্মীর বহর নিয়ে আনন্দ মিছিল করে যোগ দিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল কাদের মিয়া, সন্দ্বীপ পৌরসভার সাবেক মেয়র জাফর উল্লাহ টিটু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল হাসান সুমন। সকালে সন্দ্বীপ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতাকর্মী নিয়ে হালিশহরের নয়াবাজার মোড় থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে দেওয়ানহাট মোড়, টাইগারপাস হয়ে পলোগ্রাউন্ডে জনসভায় যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফুলমিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নানা নজরুল ইসলাম আকবর, সদস্য মোশাররফ হোসেন লিটন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান প্রমুখ।