পটিয়ায় মীর আবুল হোসেন মাস্টার অলিম্পিক ফুটবল সম্পন্ন

20

 

পটিয়া স্টেডিয়ামের মাঠে মীর আবুল হোসেন মাস্টার ফাউন্ডেশন আয়োজিত সবুজ ছায়া স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মীর আবুল হোসেন মাস্টার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়।
পটিয়া পপুলার স্পোর্টিং ক্লাব বনাম রয়েল ফাইটার্স স্পোর্টিং ক্লাবের মধ্যে ফাইনাল খেলা ক্রীড়া ও শিশু সংগঠক মীর এরশাদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, প্রধান বক্তা ছিলেন পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি কাউন্সিলর গোফরান রানা, অতিথি ছিলেন পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: নুরুল করিম, বিশিষ্ট সমাজ সেবক মো. বোরহান উদ্দীন, ক্রীড়া সংগঠক ইঞ্জিনিয়ার জসিম উদ্দীন। নির্ধারিত সময়ের মধ্যে কোন পক্ষ গোল দিতে না পারায় ট্রাই ব্রেকারের মাধ্যমে চ্যাম্পিয়ন নির্ধারন করা হয় ২-০ গোলে পটিয়া পপুলার স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
এতে ম্যান অব দ্যা ম্যাচ মো. বাপ্পি, সেরা গোলদাতা মো: এরশাদ, সেরা গোল রক্ষক মো. মানিক, রেফারির দায়িত্বে ছিলেন মিজানুর রহমান, তার সহযোগী ছিলেন আনোয়ার, পারভেছ। এসময় প্রধান অতিথির বক্তব্যে দিদারুল আলম দিদার বলেন, ক্রীড়া ও সাংস্কৃতি শিশু-কিশোরদের মেধা ও মননকে জাগ্রত রাখে এবং যুব সমাজকে বিপদগামী হওয়া থেকে বিরত রাখে। গ্রামগঞ্জের প্রতিটি এলাকায় ক্রীড়া সংগঠনগুলোকে সরকারিভাবে পৃষ্ঠপোষকতা করা দরকার বলে তিনি জানান। বিজ্ঞপ্তি