পটিয়ায় বাস-ট্যাক্সি সংঘর্ষে নিহত ২

31

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের জুলুরদীঘির পাড় এলাকায় বাস ও সিএনজি চালিত ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হন। নিহতরা হলেন ট্যাক্সিযাত্রী সংঘদাশ বড়ুয়া (৭০) ও চালক উত্তম বড়–য়া (৪০)। দু’জনেরই বাড়ি সাতকানিয়ার শীলঘাটায়। গতকাল বুধবার ভোর পাঁচটায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫-১৭৫৩) চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হয়। এটি পটিয়ার জুলুরদীঘি এলাকায় পৌঁছলে বিপরীতমুখি একটি যাত্রীবাহী ট্যাক্সির সাথে সংঘর্ষ হয়। এ ঘটনায় ট্যাক্সিযাত্রী সংঘদাশ বড়–য়াকে মৃত অবস্থায় ও চালক উত্তম বড়–য়াকে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে। এরপর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে চালক মারা যান।
পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান জানান, শ্যামলী পরিবহনের চেয়ারকোচ চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। জুলুরদীঘি এলাকায় পৌঁছলে বিপরীতমুখী সিএনজি ট্যাক্সির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে একজন মারা গেছেন। তবে চালকের মৃত্যুর বিষয়ে তিনি নিশ্চিত নন। তিনি আরও জানান, গাড়ি দুটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।