পটিয়ার সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রধান শিক্ষকের জিডি

16

পটিয়া প্রতিনিধি

জীবনের সংশয় দেখা দেয়ায় পটিয়ার সেই জেলা ছাত্রলীগ নেতা আবু তৈয়ব সোহেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন প্রধান শিক্ষক হারুনুর রশিদ। গতকাল রবিবার বছরের প্রথম দিনে পটিয়া থানায় প্রথম এই জিডি করা হয়। আবু তৈয়ব সোহেল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
অন্যদিকে ছাত্রলীগ নেতা সোহেলও প্রধান শিক্ষকের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন। ওই ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ দিয়েছেন পটিয়া আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, প্রধান শিক্ষককে হুমকি ঘটনায় একটি জিডি করা হয়েছে। তবে সোহেলের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ এখনো আমি পাইনি। ঘটনার সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।
উল্লেখ্য, চট্টগ্রামের পটিয়ায় স্বনামধন্য একটি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষককে পেটানোর চেষ্টা করেন জেলা ছাত্রলীগ নেতা আবু তৈয়ব সোহেল। স্কুলের সমাপনী পরীক্ষার ফলাফল বিতরণসহ নানা অনিয়মের অভিযোগ তুলে তিনি গত শনিবার শশাংকমালা সরকারি প্রাথমিক স্কুলের কার্যালয়ে প্রধান শিক্ষককে পেটাতে উদ্যত হওয়ার এ অভিযোগ করেন স্কুলের প্রধান শিক্ষক হারুনুর রশিদ। এ সময় স্কুলের সভাপতিসহ অন্যরা তাকে নিবৃত করেন।