নৌবাহিনীর বার্ষিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সম্পন্ন

4

 

বাংলাদেশ নৌবাহিনী চট্টগ্রামের ঈসা খান ঘাঁটিতে সমাপ্ত হয়েছে নৌবাহিনীর বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা। গতকাল শনিবার বিকেলে ঈসা খাঁন ঘাঁটির টেনিস ও স্কোয়াশ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নৌবাহিনীর পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম মুনিরা রওশন ইকবাল। তিনি খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় নৌবাহিনীর প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডারগণসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
চারদিন ব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতায় ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও মংলা অঞ্চলের সমন্বয়ে গঠিত মোট ৫টি দল অংশগ্রহণ করে। সমাপনী প্রতিযোগিতায় টেনিস এককে লে. কমান্ডার সৈয়দ ফজলে রাব্বিকে লে. কমান্ডার সাহিল রহমান ০-২ সেটে পরাজিত করেন। টেনিস দ্বৈতে কমান্ডার সাইফুর রহমান ও লে. কমান্ডার সাহিল রহমান জুটি কমান্ডার ইমতিয়াজ উদ্দিন ও লে. কমান্ডার সৈয়দ ফজলে রাব্বি জুটিকে ২-০ সেটে পরাজিত করে শিরোপা লাভ করেন। এছাড়া ভেটেরান টেনিসের দ্বৈত খেলায় এ্যাডমিরাল এম শাহীন ইকবাল ও রিয়ার এ্যাডমিরাল লোকমানুর রহমান জুটি রিয়ার এডমিরাল এস এম এ কে আজাদ ও কমডোর আব্দুল্লাহ আল মাকসুস জুটিকে ০৬-০৩ সেটে পরাজিত করেন বিজয়ী হন। অপরদিকে স্কোয়াশ প্রতিযোগিতায় কমান্ডার এহতেশামুল হককে কমডোর মুস্তাফিজুর রহমান ১-৩ সেটে পরাজিত করেন।