নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে আর কোনো ছাড় নয়

7

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, রাজপথে থেকেই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নির্বাচনী ট্রেনের যাত্রী হয়েছি। এই যাত্রা পথে কেউ যদি রেড সিগন্যাল দেয় তাদের বিরুদ্ধেও আমরা আরেকটি রেড সিগন্যাল জারি করতে বাধ্য হবো।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি।
এসময় তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, জনজীবন স্বাভাবিক আছে। বিএনপি-জামায়াতের কথিত অবরোধ কর্মসূচিতে এমন কিছু অগ্নিসন্ত্রাসী ঘুরছে তাদের নাম-ঠিকানা ইতোমধ্যে প্রশাসনের কাছে জমা দিয়েছি। প্রশাসন অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।
একই সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবেই। নির্বাচনী ট্রেনযাত্রা শুরু হয়ে গেছে। এই ট্রেনে যদি বিএনপি না উঠে তাহলে তারা নিশ্চিহ্ন হয়ে যাবে। নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে আর কোনো ছাড় নয়। তিনি আরো বলেন, নগরবাসীকে ধন্যবাদ জানাচ্ছি- জনজীবন স্বাভাবিক রেখে আপনারা রাষ্ট্র, স্বাধীনতা, সার্বভৌমত্বের প্রতি বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনার প্রতি যে আস্থা রেখেছেন এতে আপনারা সত্যিকার অর্থেই দেশপ্রেমে অবদান রেখেছেন। জনগণ বুঝে গেছে নৌকা ছাড়া বাঙালির আর কোনো নির্বাচনী প্রতীক নেই। এই উন্নয়ন ও অগ্রযাত্রার নৌকা প্রতীক শেখ হাসিনা যাকেই দিয়েছেন তাকেই বিজয়ী করা ছাড়া আর কোনো বিকল্প নেই।
সভায় আগামীকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে জমায়েত এবং সংসদীয় আসনের প্রার্থীদের সাথে নিয়ে কোর্ট বিল্ডিংস্থ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোয়নপত্র জমা, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ফয়’স লেকস্থ বধ্যভ‚মিতে বেলা ১১ টায় শ্রদ্ধাঞ্জলী, ১৫ ডিসেম্বর প্রয়াত সাবেক সফল মেয়র চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকালে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহ্ফিল, বেলা ১১ টায় আলোচনা সভা, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ঐতিহাসিক লালদিঘীর ময়দানে বিকেলে সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্র প্রদর্শনী আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।