নগরীতে ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার

5

নগরীর ফিরিঙ্গিবাজার ও সিনেমা প্যালেস এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এরমধ্যে ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট এলাকায় ২ হাজার ৮শ পিস ইয়াবা ও একটি প্রাইভেট কারসহ দুইজনকে এবং সিনেমা প্যালেস এলাকা থেকে সাড়ে তিন হাজার ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করা হয়।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) থেকে জানানো হয়, মঙ্গলবার রাত ১২টার দিকে নগরীর ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৮০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেট কারসহ দুইজনকে গ্রেপ্তার করে সিএমপির গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন, খুলনার সোনাডাঙ্গা থানার নাজিরঘাট গ্রামের দুলাল হোসেনের পুত্র আব্দুস সালাম (২৮) ও ঢাকার সভার থানার শ্রীপুরের আব্দুল জালালের পুত্র মো. হাসান ওরফে ডিবি হাসান (৪২)।
অন্যদিকে সাড়ে তিন হাজার ইয়াবাসহ মো. আব্দুস শুক্কুর প্রকাশ সাদেক (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (উত্তর) বিভাগ। নগরীর কোতোয়ালী থানার সিনেমা প্যালেস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক যুবকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে সাড়ে ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
অন্যদিকে গোয়েন্দা বিভাগের এক বিজ্ঞপ্তিতে ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট এলাকা থেকে গ্রেপ্তার দুই ব্যক্তির নামে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।