ধনী-গরীব সকলকে সমভাবে সেবা দিয়ে যাচ্ছে ডায়াবেটিক হাসপাতাল

9

জাতীয় ডায়াবেটিস সচেতনতা দিবস ও ১২তম ডায়াবেটিক মেলা উপলক্ষে গতকাল ২৮ ফেব্রæয়ারি থেকে ১ মার্চ ৩ দিনব্যাপী যুগপূর্তি ‘ডায়াবেটিক মেলা’ উদ্বোধন সকাল ১১টায় সমিতির সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরীর সভাপতিত্বে ফিতা ও কেক কেটে যুগপূর্তি মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিটি মেয়র এম. রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাউদ্দিন মো. রেজা। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সমিতির সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী।
সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেন, ডায়াবেটিক মেলা ডায়াবেটিক রোগীদের সচেতন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই হাসপাতাল আর্তমানবতার সেবায় ধনী, গরীব সকলকে সমভাবে সেবা দিয়ে যাচ্ছে। যার কারণে এই হাসপাতালের অগ্রগতি ও সমৃদ্ধি দিন দিন প্রসারিত হচ্ছে।
আরো বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের কাউন্সিলর নূরুল মোস্তফা টিনু, কাউন্সিলর মো. ইলিয়াস, সমিতির সহ-সভাপতি এস এম শওকত হোসেন, আবিদা মোস্তফা, যুগ্ম সম্পাদক মো. শাহনেওয়াজ, ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, কোষাধ্যক্ষ এস.এম জাফর, নির্বাহী সদস্য প্রিন্সিপাল লায়ন মোহাম্মদ সানাউল্লাহ, মো. শহীদুল ইসলাম, মোহাম্মদ আলী চৌধুরী, হাসপাতাল ডাইরেক্টর ডা. নওশাদ আজগার চৌধুরী এবং আদর্শ সচেতন ডায়াবেটিক রোগী শেখ মো. মহিউদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি