দোহাজারীতে তিন গাড়ির সংঘর্ষে নিহত ২

19

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ উপজেলার দোহাজারীতে যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত রিকশার ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন ৩ জন। গতকাল রবিবার দুপুর ২ টার দিকে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দোহাজারীর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম অভিমুখী ইউনিক পরিবহনের ধাক্কায় ব্যাটারিচালিত রিকশার যাত্রী মৃদুল কান্তি নাথ (৫০), মো. আবদুল্লাহ (৪০) ঘটনাস্থলে মারা যায়। এসময় আমির হোসেন (৪০), কুতুব মিনার (২২) ও অপর একজন আহত হন। আহতদেরকে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।
ইউনিক বাসটি (ঢাকা মেট্রো-ব- ১৪-৬০৪৯) আটক করে হাইওয়ে পুলিশ। একই সময়বাসের চালক মফিজুর রহমানকেও (৪০) আটক করা হয়।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান জানান, ইউনিক পরিবহনের একটি বাস প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এরপর বাসটি ব্যাটারিচালিত আরেকটি রিকশাকে ধাক্কা দেয়। এ ঘটনায় আহত ৪ জনকে উদ্ধার করে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ২ জনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাকি দু’জন চিকিৎসাধীন রয়েছেন। নিহতের মধ্যে একজন পথচারী এবং আরেকজন ব্যাটারিচালিত রিকশার যাত্রী।
তিনি আরও বলেন, দুর্ঘটনায় জড়িত বাস চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি তিনটিকে থানা হেফাজতে নেয়া হয়েছে। মরদেহ দুইটি আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।