দু’টি ম্যাচেরই নিষ্পত্তি টাইব্রেকারে কো. ফাইনালে চকবাজার স্পোর্টিং

28

মাদারবাড়ী শোভনীয়া ক্লাব কর্তৃক আয়োজিত কে.এম এজেন্সীর পৃষ্ঠপোষকতায় মেয়র আ জ ম নাছির উদ্দিন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গতকাল দু’টি ম্যাচই গোলহীন ড্র হয়েছে। তবে টাইব্রেকারে বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থা ৩-২ গালে চকবাজার স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে যথাক্রমে ২ ও ১ পয়েন্ট অর্জন করে। উক্ত খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড় ধীমান বড়ুয়া। উক্ত খেলায় ম্যান অব দ্য ম্যাচ এর পুরস্কার প্রদান করেন মহানগর যুবলীগ নেতা সাইফুল আলম লিমন। অবশ্য হেরেও ‘এ’ গ্রুপ থেকে কিশোয়ানের (৭ পয়েন্ট) কোয়ার্টার ফাইনালের টিকিট লাভ করেছে চকবাজার স্পোর্টিং ক্লাব (৬ পয়েন্ট)। এ গ্রুপের অন্য দুই দলের পয়েন্ট বাঁশখালী ২ ও চাটগাঁইয়া ভোজ ০। তাদের আরেকটি ম্যাচ বাকী রয়েছে।
দিনের ২য় খেলায় নেমা ফুটবল অ্যাকাডেমি ও নির্বাণ ০-০ ড্র হয়। টাইব্রেকারে নেমা ফুটবল অ্যাকাডেমি সংস্থা ৫-৩ গোলে জয় লাভ করে।
ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় নেমা ফুটবল অ্যাকাডেমির খেলোয়াড় অপু। ম্যান অব দ্য ম্যাচ এর পুরস্কার প্রদান করেন কলেজিয়েট স্কুলের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম। এ ম্যাচটির মধ্য দিয়ে ‘বি’ গ্রুপের ৬ টি ম্যাচ শেষ হয়েছে। তবে হাটহাজারী স্পোর্টস ক্লাব ৮ পয়েন্ট অর্জন করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলেও সমান করে পাওয়ায় গ্রুপ রানার্স আপ এর জন্য বংশালপাড়া ও নির্বাণ এর আগামী ২০ জুলাই ‘প্লে অফ’ ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সমন্বয়কারী মোশাররফ হোসেন লিটন।
উক্ত খেলায় উপস্থিত ছিলেন ফুটবল কোচ মোঃ আলী, মোঃ শরীফ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সমন্বয়কারী মোশাররফ হোসেন লিটন, আলাউদ্দীন ভ‚ঁইয়া, নুর জাহেদ বাবলু, সাইফুর রহমান রানা, আরাফাত আমজাদী, রাসেল রাজু, ওমর ফারুক, ঈমন, মারুফ, অভি, জনি, শাহেদ।
আজ দুপুর আড়াইটায় প্রতিদ্বন্দ্বিতা করবে বাংলাদেশ বয়েজ ক্লাব পটিয়া বনাম আবদুল হাই স্মৃতি ক্রীড়া চক্র এবং ২য় খেলা বিকাল ৪ টায় মিরসরাই স্পোর্টিং ক্লাব বনাম খেলো বাংলাদেশ স্পোর্টস ফেডারেশন।