দাবি আদায়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন ঐক্য পরিষদ নেতারা

7

সাত দফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ সরকারি কর্মচারি দাবি আদায় ঐক্য পরিষদ। শনিবার সকাল ১০টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক আহাদুর রহমান জুয়েল। এ সময় বক্তারা ৭ দফা দাবি আদায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।
৭ দফা দাবিগুলোর মধ্যে রয়েছে- বৈষম্যমুক্ত নবম পে-স্কেল, অন্তবর্তীকালিন সময়ের জন্য ১১-২০ গ্রেডের কর্মচারিদের ৫০ শতাংশ মহার্ঘ্য ভাতা প্রদান, টাইমস্কেল ও সিলেকশন গ্রেড পূর্নবহাল, সচিবালয়ের ন্যায় পদ পদবী এবং এক ও অভিন্ন নিয়োগবিধি বাস্তবায়ন করা।
সমাবেশে বক্তব্য দেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় সমন্বয়ক ও ডাক কর্মচারি অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি কে মো. সাইফুল ইসলাম চৌধুরী, ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জিয়াউল আলম ঠাকুর,চট্টগ্রাম ডিসি কার্যালয়ের অরুন মল্লিক, মাদ্রাসা শিক্ষা বোর্ডের নুরুল আমিন, চট্টগ্রাম জিপিও নেতা নজরুল ইসলাম, রেলওয়ের চট্টগ্রামের নেতা মো. সেলিম, মো. তাওহিদুল ইসলাম, এবিএম মোজাম্মেল হোসেন, রেলওয়ে শ্রমিক লীগ নেতা নজরুল ইসলাম, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নেতা মো. নাসির উদ্দিনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মচারি নেতারা। বিজ্ঞপ্তি