দক্ষিণ কাট্টলীতে স্পৃহার উদ্যোগে করোনার টিকা নিবন্ধন ক্যাম্প

9

 

চট্টগ্রামের স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন স্পৃহা ব্লাড ডোনেশন সোসাইটির উদ্যোগে নগরীর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে তৃণমূল জনগোষ্ঠীকে করোনা থেকে সুরক্ষাকল্পে বিনামূল্যে টিকা নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। শুক্রবার সকাল থেকে স্থানীয় আব্দুর পাড়াস্থ চিটাগাং শাহ্ স্কুল অ্যান্ড বিএম কলেজ ক্যাম্পাসে করোনার টিকা নিবন্ধনের এই বিশেষ ক্যাম্প শুরু হয়।
কার্যক্রম উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ইদ্রিস আলম মনা। এসময় উপস্থিত ছিলেন স্পৃহা’র উপদেষ্টা ডা. জিতেন চন্দ্র শীল, প্রবাল ভট্টাচার্য, ইকবাল হোসেন, সহ-সভাপতি মো. মোরশেদ, হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হোসেন সিয়াম, অর্থ সম্পাদক মো. শাহ আলম, ধর্ম ও শিক্ষা বিষয়ক সম্পাদক মো. শাহিন, নির্বাহী সদস্য বাবলু দেবনাথ, আমিনুর রসুল বাপ্পো, মো. মোস্তাফিজ, মো. আল আমিন, সেলিম সিদ্দিকী, আব্দুল মান্নান মাস্টার, মো. তুহিন, হাসান মুরাদ প্রমুখ।
প্রথমদিন প্রায় তিন শতাধিক ব্যক্তিকে নিবন্ধনের আওতায় আনে সংগঠনটি। তাদের প্রতিজনের টিকা কার্ডও প্রিন্ট করে বুঝিয়ে দেয়া হয় টিকাদানের নিয়ম-কানুন। এই কার্যক্রম এক সপ্তাহ চলবে বলে জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা মো. জমির আলম। বিজ্ঞপ্তি