তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় যুবক গ্রেপ্তার

21

সাতকানিয়া প্রতিনিধি

সাতকানিয়ায় চিপস দেয়ার নাম করে ৩ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মিনহাজ উদ্দিন (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাতে চরতী ইউনিয়নের তুলাতুলি এলাকায় অভিযান চালিয়ে মিনহাজকে গ্রেপ্তার করা হয়।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত বিষয়টি নিশ্চিত করেছেন। ধৃত মিনহাজ চরতি ইউনিয়নের তালগাঁও পশ্চিম পাড়ার আব্দুল খালেকের ছেলে।
পুলিশ জানায়, তালগাঁও এলাকার আব্দুর রহমানের ছেলে রাকিবের সাথে বন্ধুত্ব ছিল ধৃত আসামি মিনহাজ উদ্দীনের। সেই সূত্রে রাকিবদের বাড়িতে নিয়মিত আসা-যাওয়া করতো সে। গত ২৮ জানুয়ারি বিকাল তিনটার সময় রাকিবের তিন বছর বয়সী বোন দুপুরের খাওয়া-দাওয়া শেষে পার্শ্ববর্তী অন্যান্য ছেলে-মেয়েদের সাথে খেলা করার জন্য যায়। ওই সময় মিনহাজ তাকে চিপস কিনে দেয়ার লোভ দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্ত বের হলে তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করলেও ধর্ষণ চেষ্টাকারী মিনহাজ পালিয়ে যায়। পরবর্তীতে চরতির তালগাঁও এলাকায় অভিযান চালিয়ে মিনহাজকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।