জেলা পরিষদ নির্বাচনী প্রচারণায় এম এ সালাম বিএনপি গণতন্ত্রের নামে উন্নয়ন বাধাগ্রস্ত করতে নাশকতা করছে

15

সীতাকুÐ প্রতিনিধি

আগামী ১৭ অক্টোম্বর চট্টগ্রাম জেলা পরিষদের নির্বাচন। এই নির্বাচনে সরকারের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার মনোনীত আনারস প্রতীকের প্রার্থী এটিএম পেয়ারুল ইসলামকে নির্বাচিত করতে হবে। আসন্ন সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি-জামায়াত গণতন্ত্রের নামে উন্নয়ন বাধাগ্রস্ত করতে নাশকতা করছেন। কোন অবস্থাতে আমরা এসব নাশকতা ও নৈরাজ্য মেনে নিব না। শক্ত হাতে এসব অপকর্মের দাঁতভাঙা জবাব আমরা ঐক্যবদ্ধভাবে দিব।
গতকাল বুধবার বিকালে সীতকুÐস্থ একটি বেসরকারি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভুইয়ার সভাপতিত্বে উপরোক্ত কথাগুলো বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সীতাকুÐ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম। তিনি বলেন, ‘শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মনোনীত করে আমার সম্মান বাড়িয়ে দিয়েছে বহুগুণ। আমি নির্বাচিত হলে এই সীতাকুÐকে আগের তুলনায় বহুগুণ প্রাধান্য দিয়ে শেখ হাসিনার উন্নয়ন কর্মকাÐ করে যাবো।’
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাউদ্দিন সাবেরি, সীতাকুÐ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এসএম আবু তৈয়ব।
বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা বেদারুল আলম, মহিউদ্দিন মঞ্জু, গোলাম রাব্বানী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে সৈয়দপুর এইচ এম তাজুল ইসলাম নিজামী, বারৈয়াঢালা রেহান উদ্দিন রেহান, মুরাদপুর রেজাউল করিম বাহার, বাড়বকুÐ সাদাকাত উল্ল্যাহ মিয়াজি, বাঁশবাড়ীয়া শওকত আলী জাহাঙ্গীর, কুমিরা মোরশেদ হোসেন চৌধুরী, সোনাইছড়ি মনির আহাম্মদ, ভাটিয়ারি নাজিম উদ্দিন, সলিমপুর সালাউদ্দিন আজিজ, সাবেক জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলশাদ, সংরক্ষিত নারী আসনের প্রার্থী ও মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসমত আরা সুলতান প্রকাশ সুরাইয়া বাকেরসহ পৌর কাউন্সিলারবৃন্দ, ইউপি সদস্যগণ ও আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।