জাতীয় ক্রীড়া পুরস্কার পাচ্ছেন চট্টগ্রামের সামশুল হক চৌধুরী

10

 

ক্রীড়াক্ষেত্রে গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতিস্বরূপ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক ২০১৩ হতে ২০২০ সাল পর্যন্ত ৮৫ জন কৃতি ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠককে ‘জাতীয় ক্রীড়া পুরস্কার’ প্রদানের জন্য মনোনীত করা হয়েছে। অনন্য এ সম্মাননার জন্য চট্টগ্রাম থেকে একমাত্র সংগঠক (ফুটবল ক্যাটাগরি) হিসেবে মনোনীত হয়েছেন চট্টগ্রাম আবাহনী লিমিটেড’র মহাসচিব, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি। আজ বুধবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে সকাল ৯টায় জাতীয় ক্রীড়া পুরস্কারের জন্য মনোনীত বিশিষ্ট খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মধ্যে জাতীয় ক্রীড়া পুরস্কার প্রদান করা হবে।
পুরস্কার প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরস্কারপ্রাপ্ত প্রত্যেকে পাচ্ছেন একটি আঠারো ক্যারেট মানের ২৫ গ্রাম ওজনের স্বর্ণপদক, এক লাখ টাকার একটি চেক এবং একটি সম্মাননাপত্র।
গতকাল দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে, জাতীয় ক্রীড়া পুরস্কার প্রদান উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন সহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।