ছাড় দিলেন না কেউ!

9

বিনোদন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান কেন্দ্র করে অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যকার অদৃশ্য দ্ব›দ্ব মাঝেমধ্যেই প্রকাশ্যে চলে আসে। কখনও সাক্ষাৎকারে তারা ইঙ্গিত করে মন্তব্য করেন, কখনও আবার শাকিবের কাছে নিজের অগ্রাধিকার প্রতিষ্ঠায় মেতে থাকেন। তবে এবার প্রকাশ্যেই যেন ঝগড়ায় জড়ালেন অপু-বুবলী!
গতকাল অপু বিশ্বাস তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’ এমন শিরোনামের একটি নিউজের লিংক শেয়ার করেছেন। যার ক্যাপশনে কয়েকটি হাসির ইমোজি দিয়ে অপু বিশ্বাস লিখেন: ‘কি যে মজা মজা।’ যদিও বিষয়টি নিয়ে খোলাসা করে কিছুই বলেননি অপু বিশ্বাস। তবে খবরটি শেয়ার করে বুবলীকে যে টিপ্পনি কেটেছেন সেটা অনুমেয়। অপুর এমন পোস্টে বুবলীকে শাকিব খানের নাকফুল দেওয়ার বিষয়টি তার কাছে হাস্যকর মনে হয়েছে বলেই বোঝাতেই চেয়েছেন। এর মাধ্যমেই কয়েক বছর আগেই ইতিহাসই ঘটনাই যেনো পুনরাবৃত্তি হচ্ছে। শাকিব খানকে কেন্দ্র করে সে সময় তুমুল দ্ব›েদ্ব জড়ান অপু বিশ্বাস ও শবনম বুবলী। সেসময় অপু বিশ্বাস শাকিব খানের স্ত্রী ছিলেন। আর এখন বুবলী শাকিব খানের স্ত্রী।অপু বিশ্বাসের ওই পোস্টের পর বুবলীও ছেড়ে দেননি। ইশারা ইঙ্গিতে তিনিও খোঁচা দিলেন অপু বিশ্বাসকে। বুধবার বুবলী তার ফেসবুক ওয়ালে অপু বিশ্বাসের ওই স্ট্যাটাসের বিপরীতে কৌশলী হয়ে লিখলেন, একজন হঠাৎ করেই বলে উঠলো ‘আরে ওই বেটি যে আপনাদের ছবি সহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি, হাহাহা!
প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিলো ২০০৮ সালে ১৮ এপ্রিল। তবে তারা দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালের শেষ দিকে পুত্র আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু। প্রকাশ্যে আনেন তার ও শাকিবের বিয়ে, দাম্পত্য ও সন্তান গ্রহণের বিস্তারিত তথ্য। এই ঘটনার কয়েক মাস পরই অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন শাকিব। একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। শাকিবের সঙ্গে গোপনে তার বিয়ে হয় ২০১৮ সালের ২০ জুলাই। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি শাকিবপুত্রের মা হন, যার নাম রেখেছেন শেহজাদ খান বীর। ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী, তাকে অনুসরণ করে একই ছবি-পোস্ট শেয়ার দেন শাকিবও।