চান্দগাঁওয়ে আটক চার ছিনতাইকারী

9

চান্দগাঁওয়ে স্বাধীনতা কমপ্লেক্সের সামনে মোবাইল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় চার ছিনতাইকারীকে হাতেনাতে ধরলেন ট্রাফিক পুলিশ। উত্তর বিভাগের দায়িত্বরত সার্জেন্ট মো. শামীম আলম তাদের আটক করেন।
গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাদের আটক করা হয়েছে। তারা হলেন- মো. সেলিম (২২), মো. হাছান (২০), মো. সাজ্জাদ (২০) ও মো. জসিম (২১)। তারা বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মোবাইল ছিনতাই করে বলে জানায় পুলিশ।
জানা গেছে, স্বাধীনতা কমপ্লেক্সের সামনে রিদুয়ান ও শহিদ নামের দুই যুবকের ফোন ছিনতাই করে সিএনজি ট্যাক্সিযোগে পালিয়ে যাওয়ার সময় রিদুয়ান চিৎকার দিয়ে উঠলে দায়িত্বরত সার্জেন্ট তাড়া করে তাদেরকে আটক করেন।
সার্জেন্ট মো. শামীম আলম দৈনিক পূর্বদেশকে জানান, দায়িত্বরত অবস্থায় দুই যুবকের চিৎকার-চেচামেচি শুনে দেখি- একটি সিএনজি ট্যাক্সিযোগে চার ছিনতাইকারী তাদের মোবাইল ফোন নিয়ে পালিয়ে যাচ্ছে। সাথে সাথে ওই সিএনজি ট্যাক্সিকে ধাওয়া করে চার ছিনতাইকারীকে আটক করি। তারা ইতোপূর্বে আরও কয়েকটি মোবাইল ফোন ছিনতাই করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। পরবর্তী ওই চার ছিনতাইকারীকে চান্দগাঁও থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।